মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ২৫ সেপ্টেম্বর ২০১৪, ১০ আশ্বিন ১৪২১
ঈদের বিশেষ টেলিফিল্ম ‘হিয়ার মাঝে লুকিয়ে ছিল’
স্টাফ রিপোর্টার ॥ চ্যানেল নাইনে ঈদের দিন দুপুর ৩টায় প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘হিয়ার মাঝে লুকিয়ে ছিল’। টেলিফিল্মটি রচনা করেছেন জাকির হোসেন উজ্জ্বল। পরিচালনা করেছেন শামীম জামান। টেলিফিল্মের বিভিন্ন দৃশ্যে অভিনয় করেছেন জাহিদ হাসান, শামীম জামান, রাজী আলী, সঞ্জীব আহমেদ, সাইকা আহমেদ প্রমুখ। টেলিফিল্মের কাহিনীতে দেখা যাবে ছাতিয়ানতলীর মেয়ে নবনী দশ বছর পর যখন নিজ গ্রামে ফিরে আসে অনেকেই বিদেশী মেম মনে করে ওকে। তার চাচাত ভাই কিসুল স্বভাবে বাচাল এবং আলগা টাউট প্রকৃতির। অতিরিক্ত স্মার্ট সাজতে কথায় কথায় ভুল ইংরেজীতে কথা বলে নবনীর সঙ্গে। নবনীর আরেক চাচাত ভাই পুলক। শিক্ষিত এবং সুদর্শন যুবক। শহরে ভাল চাকরি পাওয়া সত্ত্বে¡ও সে গ্রামের উন্নয়নের কথা চিন্তা করে সেখানে যায় না।
নবনী পুলকের স্বপ্নের কথা শুনে হাসে। তাকে বিদেশে নিয়ে যেতে চায়। কিন্তু পুলক নিজে স্বাবলম্বী হওয়ার চেয়ে তার গ্রামের মানুষগুলোকে স্বাবলম্বী হওয়ার স্বপ্ন দেখে। অন্যদিকে কিসুল স্বপ্ন দেখে নবনীর সঙ্গে আমেরিকা যাওয়ার। এই নিয়ে সে বিভিন্ন হাস্যকর কা- করে। এমনকি চাচাত ভাই পুলককে বুঝিয়ে দেয় নবনীর সঙ্গে তার অন্যরকম সম্পর্ক আছে। পুলক নবনীকে পছন্দ করে। বিদেশে যাওয়ার আগেই দুজনের মধ্যে এক ধরনের ভাললাগার সম্পর্ক থাকে।
যদিও দুইজনের কেউ সেটা প্রকাশ করে না। কিসুল ইংরেজী শেখার জন্য বই কিনে সারারাত ভাষা শিখতে ব্যস্ত হয়ে যায়। নবনীর চলে যাওয়ার দিনও ঘনিয়ে আসে। এভাবেই কাহিনী এগোয়।