মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ৯ মে ২০১৩, ২৬ বৈশাখ ১৪২০
সুযোগ হারালেন কাজল
সংস্কৃতি ডেস্ক ॥ তামিল চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি মাগাধিরা ছবিতে অভিনয় করে তুমুল আলোচনায় চলে আসেন কাজল আগরওয়াল। অজয় দেবগনের বিপরীতে ‘সিংঘাম’ ছবিতে অভিনয় মধ্য দিয়ে তার বলিউডে রাজসিক প্রত্যাবর্তন হয়। ভালই চলছিল তামিল এ অভিনেত্রীর। কিন্তু ভুল করে বসলেন এরই মধ্যে। শূটিং শুরু হওয়ার আগেই তুমুল আলোচিত ছবি গাব্বার সিং-২ এ অভিনয়ের সুযোগ পেয়েও হাত ফসকে গেছে তামিল কাজল আগরওয়ালের। যদিও ওই ছবিতে শক্তিমান নায়ক পবন কল্যাণের বিপরীতে তিনিই ছিলেন পছন্দের শীর্ষে। ওই ছবিতে অভিনয় করার জন্য এক কোটি রুপী দাবি করেছেন কাজল। আর এতে পরিচালক হতভম্ব হয়ে অন্য নায়িকার খোঁজে বেরিয়েছেন। শোনা যাচ্ছে পরিচালক এখন ওই চরিত্রের জন্য সামন্ত আর আমলা পাওলের দরজায় কড়া নাড়ছেন। তবে এ ব্যাপারে কাজল কিংবা ছবিটির পরিচালক কেউই আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

সালমান হায়দারের টেলিছবি অনুরাগের ভালবাসা
স্টাফ রিপোর্টার ॥ মোবাইল ফোনে রং নাম্বার থেকে ‘অনুরাগের ভালবাসা’ টেলিছবির গল্পের শুরু। পায়েলের বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় এ্যাম্বুলেন্সের জন্য ফোন করে সে।
নাম্বারটা ভুল থাকায় ফোনটা রিসিভ করে আরমান। এভাবে এগিয়ে যায় টেলিছবির গল্প। সালমান হায়দারের রচনা ও পরিচালনায় টেলিছবি ‘অনুরাগের ভালবাসা’ গল্পের কাহিনী। এতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, মাহবুব, আতাউল ইসলাম সবুজ, মম আলী, আজিজ, জেনী, মোহন, কৌশিক, শিল্পী ও অনিক।