মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
রবিবার, ১৫ জুলাই ২০১২, ৩১ আষাঢ় ১৪১৯
শেষ হলো বিবিসি জানালা মজায় মজায় শেখা
সংস্কৃতি ডেস্ক ॥ প্রথম সিরিজের পর দ্বিতীয় সিরিজেও একই রকম জনপ্রিয়তা নিয়ে শেষ হলো ‘বিবিসি জানালা মজায় মজায় শেখা’। গতকাল সন্ধ্যা ৭টা ২০ মিনিটে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হয় বিনোদনের মাধ্যমে ইংরেজি শেখার এই অনুষ্ঠানটির ১৬তম ও শেষ পর্ব।
উল্লেখ্য, ‘বিবিসি জানালা মজায় মজায় শেখা’ অনুষ্ঠানটির লক্ষ্য ছিল মজার সব খেলা ও বিনোদনের মাধ্যমে সকল বয়সের শিক্ষার্থীদের ইংরেজি শিখতে সাহায্য করা। এজন্য দ্বিতীয় সিরিজের প্রতিটি পর্বেই ইংরেজি শিখতে আগ্রহীদের জন্য বিবিসি জানালার একাধিক লেসন শেখা ও চর্চা করার সুযোগ ছিল। এই অনুষ্ঠানের নিয়মিত অংশ ‘রাইসা ইন বাংলাদেশ’-এ অভিনয় করছেন বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেত্রী ফারজানা দুআ এলাহি। অনুষ্ঠানটিতে অংশগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন, খুবই চমৎকার অভিজ্ঞতা হয়েছে। এর আগে বাংলাদেশে আমি এত দীর্ঘ সময় কখনই থাকিনি। এই অনুষ্ঠানের শিল্পী ও কলাকুশলী সবার সঙ্গেই কাজ করে ভীষণ আনন্দ পেয়েছি। অনুষ্ঠানের জন্য ঢাকার মিরপুর বেনারসি পল্লী, পুরান ঢাকার পথÑঘাটসহ বিভিন্ন জায়গায় আমাদের শূটিং করতে হয়েছে।

ঈদ আয়োজন গেমস শো এক্কা দোক্কা টোক্কা
বিভিন্ন অঙ্গনের তারকা শিল্পীদের নিয়ে ব্যতিক্রমী গেমস্ শো-এর অনুষ্ঠান ‘এক্কা দোক্কা টোক্কা’ প্রচার হবে পবিত্র ঈদ-উল-ফিতরে বাংলাভিশনে। গেমস্ শো-এ অংশ নিয়েছেন ফেরদৌস ওয়াহিদ, মনির খান শিমূল, জাভেদ ওমর বেলিম, ডলি সায়ন্তনী, দিনাত জাহান মুন্নী, অনিমা রায়, দীপ্ত, দিহান, নীরব, পুতুল, কিশোর এবং নদী। ফেরদৌস বাপ্পির উপ¯'াপনা ও নাহিদ আহমেদ বিপ্লবের প্রযোজনায় ‘এক্কা দোক্কা টোক্কা’ প্রচার হবে বাংলাভিশনের বিশেষ ঈদ আয়োজনে।-ডেস্ক।