মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৩, ২৮ ভাদ্র ১৪২০
গ্রামীণফোন গ্রাহকরা নিজস্ব এয়ারটাইম এ্যাপস কিনতে পারবেন
গ্রামীণফোন এবং ইথিকস এ্যাডভান্স টেকনোলজি লিঃ (ইএটিএল) সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে, যার ফলে গ্রামীণফোনের গ্রাহকরা তাদের ফোনে বিদ্যমান এয়ারটাইম ব্যালান্স ব্যবহার করে ইএটিএল এ্যাপস্টোর থেকে স্মার্টফোনের জন্য এ্যাপলিকেশন কিনতে পারবেন।
ইএটিএল এ্যাপস্টোরে বর্তমানে ৭০টিরও বেশি স্থানীয় এ্যান্ডরয়েড এ্যাপস গেমস আছে। প্রাথমিকভাবে গ্রামীণফোনের গ্রাহকগণ স.বধঃষধঢ়ঢ়ং.পড়স থেকে বিনামূল্যের এ্যাপস ডাউনলোড করতে পারবেন এবং গেমস কিনতে পারবেন। বিটিআরসির অনুমোদনের পর তারা এ্যাপসও কিনতে পারবেন।
গ্রামীণফোনের হেড অফিসে গত ১০ সেপ্টেম্বর এই সেবা উদ্বোধন করা হয়। তথ্য যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী মোস্তফা ফারুক মোহাম্মদ, এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বিটিআরসির ভাইস চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, গ্রামীণফোনের সিইও বিবেক সুদ, সিএমও এ্যালান বনকে, সিসিএও মাহমুদ হোসেন, ইএটিএল সিইও ড. নাজিমুদ্দিন আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক এম এ মুবিন খান। এ উপলক্ষে গ্রামীণফোনের সিইও বলেন, গ্রামীণফোন সবাইকে সামনে এগিয়ে যেতে সাহায্য করছে। এ ধরনের উদ্যোগ আমাদের মোবাইল হেলথ, ই-এডুকেশন, ই-এগরিকালচারের মতো সেবা প্রসারে সহায়তা করবো।’ তিনি আরও বলেন যে ৩জি এসব ক্ষেত্রে গ্রাহকদের আরও ভাল সেবা দেবে এবং বাংলাদেশের ক্রমবর্ধমান চাহিদা পূরণে নতুন নতুন সেবা প্রচলনে সহায়তা করবে। Ñবিজ্ঞপ্তি।