মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৩, ২৮ ভাদ্র ১৪২০
যমুনা ফিউচার পার্কে মানুষের ঢল ॥ নগরবাসীর আগ্রহ বাড়ছে
মানুষের ঢল নেমেছে এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে। রাজধানী ও আশপাশের এলাকা থেকে ছুটে আসা অজস্র মানুষের এ আগমন রাত পর্যন্ত অব্যাহত থাকে। উদ্বোধনের পর দ্বিতীয় দিন শনিবার সকাল থেকেই নানা বয়সী মানুষের ভিড় বাড়তে থাকে লেভেল ফাইভের বিভিন্ন আয়োজনে। শিশুদের ফিউচার ওয়ার্ল্ডের প্রতিই ছিল বেশি আগ্রহ। ফুডকোর্টগুলোও জমজমাট হতে থাকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই। দুপুর পৌনে ১২টা থেকেই ব্লকবাস্টার সিনেমাসের হলগুলোতে শুরু হয় চলচ্চিত্র প্রদর্শনী। ইমপ্রেস টেলিফিল্মের ছবি মৃত্তিকা মায়া ও অনন্ত জলিলের নিঃস্বার্থ ভালবাসাÑ দুটি ছবির প্রতিই দর্শকদের আগ্রহ ছিল বেশি। তাছাড়া অবলিভিয়ন, ডিসপিকেবল মি-২ থ্রিডি, ফাস্ট এ্যান্ড ফিউরিয়াস-৬, পার্সি জ্যাকশন : সি অব মনস্টার্স থ্রিডি ও জুরাসিক পার্ক থ্রিডি সিনেমাগুলোর প্রতিও ছিল তরুণ-তরুণীদের বিশেষ ঝোঁক। ভোগ লাইফ স্টাইল লাউঞ্জেও সৌন্দর্য ও ফ্যাশন সচেতন নারী-পুরুষরা কৌতূহল নিয়ে ঢুকেছেন।
বিকেলে প্রচণ্ড ভিড় হয় আউটডোর রাইডসগুলোতে। প্রতিটি আয়োজনের টিকেট কাউন্টারেই ছিল উৎসাহী মানুষের দীর্ঘ সারি। বিশ্বের তৃতীয় বৃহত্তম শপিংমলের নির্মাণশৈলী ও আলোকবিন্যাসসহ সার্বিক ব্যবস্থাপনা দেখে অভিভূত হন দর্শকরা। অন্যদিকে শনিবার ফিউচার পার্কে আসা যানবাহনের জন্য সুশৃঙ্খল পার্কিং ব্যবস্থার কারণে মানুষের চলাফেরা ছিল স্বাভাবিক ও স্বাচ্ছন্দ্যময়।
উদ্ভাসিত ফিউচার পার্কের আউটডোর রাইডসের রোলার কোস্টার, স্কাইড্রপ, ম্যাজিক ইউন্ডমিল, পাইরেট শিপ, ফ্লাইং ডিসকো ও টাওয়ার চ্যালেঞ্জার রীতিমতো শিহরণ জাগানিয়া। বিকেল থেকে রাইডগুলোতে ছিল হাজারও মানুষের ভিড় ও উৎসুক দৃষ্টি। শিশু-কিশোর, তরুণ-তরুণী সবার মধ্যে রাইডগুলো জনপ্রিয় হয়ে উঠছে। দীর্ঘ লাইন পড়ে যায় টিকেট কাউন্টারে। ি Ñবিজ্ঞপ্তি।