মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
মঙ্গলবার, ২১ মে ২০১৩, ৭ জ্যৈষ্ঠ ১৪২০
ফেরি করে চারা বিক্রি
বিচিত্র মানুষের পেশা, বিচিত্র মানুষের নেশা। এমনি একজন বিচিত্র মানুষ হানিফ মিয়া। তিনি বেছে নিয়েছেন ভিন্ন ধরনের পেশা। তিনি গাছের চারা ফেরি করে বিক্রি করেন। তাঁর নিজস্ব কোন মূলধন নেই। নার্সারি থেকে চারা এনে বিক্রি করেন, আর এ থেকে পাওয়া কমিশনে চলে তাঁর সংসার। গাছের চারা ফেরি করে বিক্রি করার দৃশ্যটি ক্যামেরাবন্দী করেন জনকণ্ঠের নিজস্ব আলোকচিত্রী কামরুল হাসনাত জসিম। ছবিটি সোমবার মতিঝিল আইডিয়াল স্কুলের সামনে থেকে তোলা।

ব্যবহারভিত্তিক স্মার্টফোন জেতার সুযোগ
গ্রামীণফোন তার গ্রাহকদের আরও বেশি কথা বলতে উৎসাহিত করার জন্য বিভিন্ন ব্র্যান্ডের নানা মডেলের স্মার্টফোন জেতার সুযোগ নিয়ে এসেছে।
নতুন এই ক্যা¤েপনের অন্তর্ভুক্ত আছে স্যামসং গ্যালাক্সি এস ফোর এবং সনি এক্সপেরিয়া জেড-এর মতো বিশ্বখ্যাত স্মার্টফোন। এছাড়া আছে স্যামসং গ্যালাক্সি গ্র্যান্ড, স্যামসং গ্যালাক্সি নোট ২, নকিয়া লুমিয়া ৯২০ এবং সিম্ফনি ডব্লিউ ১৫। এই অফার যে সমস্ত প্রি-পেইড গ্রাহকেরা এপ্রিল মাসের তুলনায় মে মাসে ১০০ বা তার বেশি টাকার কথা বলবেন তাদের জন্য প্রযোজ্য হবে। নেবার এক অতুলনীয় সুযোগ পাবে। ত্রাছাড়াও যেসব প্রিপেইড গ্রাহক এপ্রিল ২০১৩-এর তুলনায় মে ২০১৩-তে কমপক্ষে ১০০ টাকা বা তার অধিক কথা বলবেন তারা সবাই গ্রামীণফোনের অন্য মোবাইলে প্রেরণের জন্য ১০০ এসএমএস পাবেন ফ্রি (কোন রেজিস্ট্রেশন প্রযোজ্য নয়)।
স্মাইল, সহজ, বন্ধু, আপন, ডিজুস, ¯পন্দন, আমন্ত্রণ, নিশ্চিন্ত, একতা প্রি-পেইড (১ ও ২) এবং বিজনেস সলিউশন (১-৪) প্যাকেজ ব্যবহারকারীদের জন্য এই সুবিধাটি প্রযোজ্য হবে। গ্রামীণফোনের সর্বোচ্চ ব্যবহারকারী ১০০০ জন গ্রাহককে স্মার্টফোন দেয়া হবে।
এছাড়া ক্যাম্পেন চলাকালীন প্রতিদিনের সর্বোচ্চ তিনজন ব্যবহারকারী পাবেন একটি করে স্যামসং গ্যালাক্সি এস ফোর। গ্রামীণফোনের এই ক্যা¤েপইন স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধিসহ নতুন এ প্রযুক্তিকে সবার কাছে জনপ্রিয় এবং সহজলভ্য করে তুলবে। -বিজ্ঞপ্তি।