মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
শুক্রবার, ২১ অক্টোবর ২০১১, ৬ কার্তিক ১৪১৮
সাংবাদিকরা জাতির বিবেক ॥ আরেফিন সিদ্দিক
স্টামফোর্ডে প্রকাশনা অনুষ্ঠান
সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। কোন কিছু গবেষণার মাধ্যমে সহজতর ভাষায় প্রকাশ করাই সাংবাদিকদের কাজ। যাতে করে সাধারণ মানুষ বুঝতে পারে। তবে অবশ্যই লৰ্য ও উদ্দেশ্য ঠিক রেখে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে হবে। সম্প্রতি স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের জার্নালিজম এ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগে স্টামফোর্ড জার্নাল অব মিডিয়া, কমিউনিকেশন এ্যান্ড কালচারের প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক একথা বলেন।
স্টামফোর্ড ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এম মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টির সদস্য একেএম এনামুল হক শামীম। প্রকাশনা উৎসবে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের প্রফেসর এমেরিটাস ড. সিরাজুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন স্টামফোর্ড বোর্ড অব ট্রাস্টির সদস্য জাকির হোসেন। এ ছাড়া আরও বক্তব্য রাখেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের উপ-উপাচার্য প্রফেসর ড. কে মউদুদ ইলাহী। _বিজ্ঞপ্তি।

বাংলাদেশী গ্রাহকদের জন্য এয়ারটেলের আনত্মর্জাতিক রোমিং
স্টাফ রিপোর্টার ॥ ভারতী এয়ারটেল ভারত, শ্রীলঙ্কা, কাতার ও পাকিসত্মানে ভ্রমণকারী বাংলাদেশী গ্রাহকদের জন্য আনত্মর্জাতিক রোমিং সেবায় বিশেষ ট্যারিফ ঘোষণা করেছে। এই বিশেষ অফারে উলিস্নখিত দেশগুলোতে ভ্রমণকারী এয়ারটেল বাংলাদেশের গ্রাহকেরা উপভোগ করতে পারবেন। আকর্ষণীয় স্থানীয় ট্যারিফ, বাংলাদেশে আউটগোয়িং কলে বিশেষ রেট এবং ফ্রি ইনকামিং কল। এ ছাড়াও পোস্টপেইড গ্রাহকেরা উপভোগ করতে পারবেন আনত্মর্জাতিক জিপিআরএস রোমিং সুবিধা। এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ক্রিস টবিট রোমিং ট্যারিফ সম্পর্কে বলেন, এয়ারটেলের সর্বৰণিক প্রচেষ্টা থাকবে যেন গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নয়নকারী, ভিন্নধমর্ী এবং সাশ্রয়ী সেবা প্রদান করা সম্ভব হয়। বাংলাদেশের ৫০ লৰাধিক গ্রাহকের জন্য ভারত, শ্রীলঙ্কা, কাতার এবং পাকিসত্মানে ভ্রমণকালে আকর্ষণীয় ট্যারিফ ঘোষণা করতে পেরে আমরা অত্যনত্ম আনন্দিত।