মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০১১, ৫ মাঘ ১৪১৭
কোটালীপাড়ায় ৭৬ কেজি বোমা মামলার সাক্ষ গ্রহণ ফের পেছাল
কোর্ট রিপোর্টার ॥ সাক্ষী না আসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গোপালগঞ্জের কোটালীপাড়ায় পেতে রাখা ৭৬ কেজি বোমা উদ্ধারের মামলার সাৰ্য গ্রহণ আবারও পিছিয়েছে। সোমবার ঢাকার দ্রম্নত বিচার ট্রাইবু্যনালের ভারপ্রাপ্ত বিচারক সাৰ্যের জন্য আগামী ২৩ জানুয়ারি দিন ধার্য করেছেন।
মামলার এজাহার থেকে জানা যায়, ২০০০ সালের ২২ জুলাই শেখ হাসিনার গোপালগঞ্জের কোটালীপাড়া থানার শেখ লুৎফর রহমান কলেজ মাঠে একটি জনসভায় ভাষণ দেবার কথা ছিল। ২০ জুলাই সকালে শেখ লুৎফর রহমান কলেজের উত্তর পাশে সনত্মোষ সাধুর দোকানঘরের সামনে থেকে ৭৬ কেজি ওজনের বোমাটি উদ্ধার কর হয়। এ ঘটনায় কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক নুর হোসেন বাদী হয়ে কোটালীপাড়া থানায় বিস্ফোরক আইনে এ মামলাটি দায়ের করেন।

পৌর নির্বাচনের ফল মহাজোটের জন্য সতর্কবাণী ॥ হাওলাদার
স্টাফ রিপোর্টার ॥ পৌরসভা নির্বাচনের ফল মহাজোটের আগামী নির্বাচনের জন্য সতর্কবাণী বলে মনত্মব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রম্নহুল আমিন হাওলাদার। তবে চূড়ানত্ম জনপ্রিয়তা যাচাই হবে দশম জাতীয় সংসদ নির্বাচনে। সোমবার হোটেল সুন্দরবনে অনুষ্ঠিত তেজগাঁও থানা জাপার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাপা মহাসচিব বলেন, পৌর নির্বাচন ক্ষুদ্র হলেও একটি গুরম্নত্বপূর্ণ স্থানীয় সরকারের অবকাঠামো, এ কথা অস্বীকার করার কোন অবকাশ নেই।