মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বুধবার, ২৪ জুলাই ২০১৩, ৯ শ্রাবণ ১৪২০
ওষুধের চোরাই কাঁচামালসহ গ্রেফতার ৪
স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭৫ লাখ টাকা মূল্যের সাত শ’ ৫০ কেজি ফার্মাসিউটিক্যালসের চোরাই কাঁচামালসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতরা হলেন-ওসমান গনি, আইয়ুব আলী, জামাল উদ্দিন ও সুন্দর আলী।
মহানগর পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মানস কুমার পোদ্দার ও জ্যেষ্ঠ সহকারী কমিশনার (সিনিয়র এসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে-বংশাল থানার মিটফোর্ড এলাকা থেকে সাত শ’ ৫০ কেজি ফার্মাসিউটিক্যালসের কাঁচামাল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামিদের গ্রেফতার ও অবশিষ্ট কাঁচামাল উদ্ধারের কার্যক্রম অব্যাহত আছে বলে জানান গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম।
্উল্লেখ্য ১০ জুলাই অ্যাকটিভ ফাইন কেমিক্যালস লিমিটেড চীন থেকে এক হাজার কেজি ওষুধের কাঁচামাল আমদানি করে। পরে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরের আমদানি শাখা থেকে খালাসের পর মুন্সীগঞ্জ নেয়ার পথে একটি চক্র সেগুলো চুরি করে।