মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বুধবার, ২৪ জুলাই ২০১৩, ৯ শ্রাবণ ১৪২০
বিএনপি-জামায়াত পরিস্থিতি অস্থিতিশীল করছে ॥ তোফায়েল
নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৩ জুলাই ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও ভোলা-২ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, স্বাধীনতাবিরোধীদের বাঁচাতে বিএনপি-জামায়াত দেশের রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করে তুলছে। স্বাধীনতার পরাজিত শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠেছে । তাদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীসহ জনগণকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।
তোফায়েল আহমেদ আগামী জাতীয় নির্বাচনে প্রস্তুতি নেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি আরও বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার বিকেলে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের শিবপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি মঙ্গলবার সকালে দৌলতখান উপজেলার মেঘনা পাড়ে নদী ভাঙন এলাকা ও বিভিন্ন উন্নয়ন কর্মকা- পরিদর্শন করেন।
তিনি বলেন, বিএনপি জোট নেতারা ক্ষমতায় থাকাকালীন কে কি কাজ করেছেন তার খতিয়ান দেখা প্রয়োজন। এখনও বিরোধীদলীয় এমপিরা সকল সরকারী সুবিধা ভোগ করলেও জনগণের জন্য কিছু করছেন না। যাঁরা জনগণের সম্পদ লুট করেন, বিদেশে টাকা পাচার করে তারাই এখন নতুন ধারার কথা বলেন। তিনি আরও বলেন, বিএনপি জোট ক্ষমতায় থাকাকালীন ভোলায় নদী ভাঙন রোধে কোটি কোটি টাকা লুটপাট করা হয়েছে। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলে অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে।
তোফয়েল আহমেদ ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের সময়ে ভোলায় নদী ভাঙন রোধ, রাস্তা-ঘাট, পুল-ব্রিজ, কালভার্ট, বিদ্যুত, শিক্ষাসহ ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ভোলার প্রধান সমস্যা হচ্ছে নদী ভাঙন। তাই নদী ভাঙনের হাত থেকে ভোলাকে রক্ষার জন্য কাজ করা হচ্ছে। শাহবাজপুর গ্যাস ক্ষেত্র থেকে ঈদের পর ভোলার ঘরে ঘরে গ্যাস পৌঁছে দেয়া হবে। ভোলা শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল বাছেদ মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুস, শিবপুর ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ সেলিমসহ। পরে তোফয়েল আহমেদ শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার পার্টিতে যোগ দেন। চার দিন ধরে সদর উপজেলার চর সামাইয়া, ধনিয়া, ভেলুমিয়া ইউনিয়নে আওয়ামী লীগ আয়োজিত ইফতার পার্টিতে যোগ দেন ও ব্যাপক গণসংযোগ করেন তোফায়েল আহমেদ।