মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৩, ১৪ ফাল্গুন ১৪১৯
জামায়াত এমপি শামসুল ইসলামসহ ২৫ কর্মীর বিরুদ্ধে মামলা
স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সাঙ্গু’র সম্পাদকের ওপর হামলার ঘটনায় জামায়াত নেতা শামসুল ইসলাম চৌধুরীসহ ২৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে। পত্রিকার সিনিয়র রিপোর্টার শুভাশীষ দাশগুপ্ত রনি বাদী হয়ে রবিবার রাতে সাতকানিয়া থানায় এ মামলা দায়ের করেন। জামায়াত-শিবিরের বিরুদ্ধে রিপোর্টিং হওয়ায় সম্পাদকের ওপর হামলা চালানো হয়েছে বলে মামলায় অভিযোগ আনা হয়।
সাতকানিয়া থানার ওসি মোঃ ইসমাইল সাংবাদিকদের জানান, মামলায় চট্টগ্রাম নগর জামায়াত আমির সাতকানিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য শামসুল ইসলাম, সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীসহ ২৫ জনকে আসামি করা হয়। আসামিদের মধ্যে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে, বাকিদের পরিচয় অজ্ঞাত।
রবিবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম-বান্দরবান সড়কের বাজালিয়া বাজার এলাকায় আক্রান্ত হন দৈনিক সাঙ্গু সম্পাদক কবির আহমেদ সিদ্দিকী। জামায়াত-শিবিরের ২০/২৫ কর্মী গাড়ির গতিরোধ করে তার ওপর হামলে পড়ে। এ সময় তারা জামায়াত-শিবিরবিরোধী রিপোর্টিংয়ের জন্য সম্পাদককে গালাগালও করে এবং ভবিষ্যতে এমন নিউজ হলে পরিণতি খারাপ হবে বলে শাসায়। আক্রমণকারীরা পত্রিকা সম্পাদকের গাড়িও ভাংচুর করে।