মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বুধবার, ২৩ নভেম্বর ২০১১, ৯ অগ্রহায়ন ১৪১৮
রোড শো করে যুদ্ধাপরাধীদের রক্ষা করা যাবে না ॥ নাসিম
প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন কাল
স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র নেতা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রোড শো করে যুদ্ধাপরাধীদের বাঁচানো যাবে না। এই সরকারের সময়েই যুদ্ধাপরাধীদের বিচার হবে, হতেই হবে। তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বাঁচাতে খালেদা জিয়া যে রোড শো শুরু করেছেন তাতে মানুষের সাড়া নেই।
মোহাম্মদ নাসিম আরও বলেন, বাংলাদেশে আর কোন বাংলা ভাইয়ের জন্ম হবে না। বিদ্যুত, সারের জন্য আর কোন কৃষককে প্রাণ দিতে হবে না। এখন সারের জন্য কৃষকদের রাস্তায় নামতে হয় না। কৃষক নির্বিঘ্নে চাষাবাদ করতে পারছে।
কাল রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা সফলের লৰ্যে প্রচারের অংশ হিসেবে মঙ্গলবার বিকালে রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নের দরগাডাংগা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় মোহাম্মদ নাসিম এসব কথা বলেন। এদিকে প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে সেখানে ব্যাপক নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। বৃদ্ধি করা হয়েছে গোয়েন্দা তৎপরতা ও তল্লাশি অভিযান। এছাড়া বাড়তি নজরদারি রয়েছে জামায়াত-শিবিরের ওপরও।
মঙ্গলবার তানোরের কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুর সভাপতিত্বে পথসভায় নাসিম ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, বাংলাদেশ কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ তারিন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক লায়েব উদ্দিন লাবলু, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। মোহাম্মদ নাসিম বলেন, আগামী ২৪ নবেম্বর রাজশাহীতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর জনসভাকে স্মরণকালের জনসমুদ্রে পরিণত করতে হবে। সবাইকে জনসভায় অংশ নিতে হবে। দলীয় নির্দেশনা মোতাবেক সাংগাঠনিক কাজ করতে হবে। তিনি বলেন, আগামীতে আওয়ামী লীগ সরকারকে ৰমতায় আনতে হলে মানুষের ভালবাসা অর্জন করতে হবে। পথসভা শেষে মোহাম্মদ নাসিম তানোরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দিয়েছেন। সেখানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন।