মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
রবিবার, ৬ জুন ২০১০, ২৩ জ্যৈষ্ঠ ১৪১৭
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ১৫ লাখ টাকা দেবে জাতীয় পার্টি
নিমতলী ট্র্যাজেডি
স্টাফ রিপোর্টার ॥ নিমতলী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে ১৫ লাখ টাকা বিতরণ করবে জাতীয় পার্টি। দলের পক্ষ থেকে চেয়ারম্যান এইচএম এরশাদ এ ঘোষণা দেন। নিমতলী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আয়োজিত শনিবার এক যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এরশাদ বলেন, জাতীয় পার্টি জনগণের পার্টি। তাই যে কোন দুর্যোগে জাতীয় পার্টি জনগণের পাশে থেকে কাজ করেছে। নিমতলী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে জাতীয় পার্টি সাধ্য অনুযায়ী কাজ করবে।
তিনি বলেন, জাতীয় পার্টি দেশের সকল মানুষকে সমান দৃষ্টিতে দেখে। আমরা চাই দেশের কোন মানুষ কষ্ট না করুক। আমরা দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চাই। আশা করব সরকার ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়াবে। তাদের স্বাবলম্বী করার উদ্যোগ নেবে। যেন তারা আবারও বাঁচার স্বপ্ন দেখতে পারে। তিনি দুর্গত মানুষের সহযোগিতায় দল মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।
দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী জিএম কাদের, কাজী ফিরোজ রশিদ, এসএম ফয়সল চিশতী, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির, রেজাউল ইসলাম ভূঞা, বাহাউদ্দিন আহমেদ বাবুল, জহিরুল আলম রুবেল, বসিহাস ভূঁইয়া, মীর আজগর আলী, শহিদুল্লাহ বেপারী, খোরশেদ আলম খুশু, হাজী ফারুক, জাকির হোসেন জিকু, নাসির উদ্দিন মামুন, বোরহান উদ্দিন, শরফুদ্দিন আহমেদ শিপু, আলাউদ্দিন, সৈয়দ সিরাজুল আরেফিন মাসুম, ফারুক আহম্মেদ।