মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
সোমবার, ১ ডিসেম্বর ২০১৪, ১৭ অগ্রহায়ন ১৪২১
খালেদা জিয়া মিথ্যা কথা বলেন ॥ তোফায়েল
নিজস্ব সংবাদদাতা, ভোলা,৩০ নবেম্বর ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছে, খালেদা জিয়া মিথ্যা কথা বলেন। তার ছেলে দুর্নীতি করেছে। তিনি জনতার উদ্দেশ্যে তুলনা করার জন্য বলেন, আজ কোথায় খালেদা জিয়ার ছেলে আর কোথায় সজীব ওয়াজেদ জয়। খালেদা জিয়ার উদ্দেশ্যে আরও বলেন, তার ছেলের হাওয়া ভবন থেকেই সংগঠিত হয়ে প্রধানমন্ত্রীকে হত্যা করতে চেয়েছিল সেটা কি খালেদা জিয়া জানেন না? জানেন। রবিবার বিকেলে ভোলার দৌলতখান উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।
দীর্ঘ ১০ বছর পর ব্যাপক উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে রবিবার ভোলার দৌলতখান উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ সম্মেলনকে মেঘনা তীরের এ উপজেলায় রং বেরংয়ের ফেস্টুন, তোরণ, ব্যানারে পুরো এলাকা ছেয়ে যায়। প্রায় অর্ধশত তোরণ নির্মান করা হয়। সকাল থেকে দলে দলে বিভিন্ন এলাকা থেকে আসা মানুষের ঢলে সম্মেলনের প্যান্ডেল ছাড়িয়ে দৌলতখানের বিশাল বাজারে কানায় কানায় পূর্ণ হয়।
তোফায়েল আহমেদ আরও বলেন, বিএনপি নির্বাচনে আসেননি তারা ভুল করেছে। আওয়ামী লীগ ৫ বছরই ক্ষমতায় থাকবে। ৫ বছর পূর্ণ হলে তখন সংলাপ হবে। তখন আলোচনা হতে পারে। ওই সময় না আসলে আমাদের কিছু করার নেই। তিনি আরও বলেন, দেশ খুব ভালভাবে চলে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে সর্বশ্রেষ্ঠ জেলা। এখানে আমাদের প্রচুর গ্যাস আছে। বিভিন্ন শিল্পকলকারখানা হবে। দৌলতখানে সি পোর্ট করা হবে। ১ হাজার কোটি টাকা ব্যয়ে ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ করা হবে।
দৌলতখান বাজারে আওয়ামী লীগ আয়োজিত এ সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু। দৌলতখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছির আহমেদ খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এমপি, উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল, অধ্যাপক হাবিবে মিল্লাত এমপি, আনোয়ারুল আবেদীন খান এমপি, ফাহিম গোলন্দাজ বাবেল এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাডভোকেট মমতাজ বেগম, শিবলী সাদিক, শরিফ আহমেদসহ প্রায় একডজন এমপি, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আহমেদ খান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্শেদ কিরণসহ স্থানীয় নেৃতবৃন্দ বক্তব্য রাখেন।
দীর্ঘদিন পর উপজেলা আ’লীগের সম্মেলনটি অনুষ্ঠিত হওয়ায় স্থানীয় নেতাকর্মীদের প্রাণ চাঞ্চল্য ফিরে আসে। সম্মেলনে সর্বসম্মতিক্রমে নাছির আহমেদ খানকে পুনরায় সভাপতি ও আনোয়ার হোসেন জাহাঙ্গীরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।