মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বুধবার, ২১ আগষ্ট ২০১৩, ৬ ভাদ্র ১৪২০
পরাজয়ের পর বিরোধী নেতার চুলই উড়ে যাবে ॥ কামরুল
স্টাফ রিপোর্টার ॥ আইন প্রতিমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘সংবিধান থেকে এক চুলও নড়ব না’- একথাটি প্রধানমন্ত্রী ভাবার্থে বলেছেন। কেননা সংবিধান মোতাবেকই আগামী জাতীয় নির্বাচন হবে। এ কথা বোঝাতেই প্রধানমন্ত্রী ‘সংবিধান থেকে এক চুলও নড়ব না’ বলেছিলেন। তিনি বলেন, বাতাসে প্রধানমন্ত্রীর নয়, আগামী নির্বাচনে পরাজয়ের পর বিরোধীদলীয় নেতার চুলই উড়ে যাবে।
মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি আরও বলেন, দেশের মানুষ বিএনপিকে পছন্দ করে না। কারণ আর নতুন কোন হাওয়া ভবন সৃষ্টি হোক, সারাদেশে বোমা হামলা হোক তা চায় না। আমরা যে উন্নয়ন করেছি আগামীতে ভোটের মাধ্যমেই ক্ষমতায় আসবো। বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির আন্দোলন করার ক্ষমতা নেই, সাহসও নেই। তাদের নেতা-কর্মীরা আন্দোলন করতে চায় না। তারা নির্বাচন চায়।
স্থানীয় সরকার প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে বিরোধী দলীয় নেত্রী আঁৎকে উঠেছেন। তিনি ক্ষমতা আরোহনের নেশায় উš§াদ হয়ে পড়েছেন। প্রধানমন্ত্রীর বক্তব্যের পর বেগম জিয়ার বক্তব্য অশালীন, রাজনৈতিক শিষ্টাচার বহির্ভুত। তিনি বলেন, খালেদা জিয়ার স্বামী জিয়াউর রহমান এ দেশের সংবিধানকে ক্ষত-বিক্ষত করেছিলেন। বিরোধী দলীয় নেত্রীও সংবিধান মানতে চান না।