মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৩, ৭ আশ্বিন ১৪২০
পরীক্ষার খাতাসহ আটক তিন কর্মচারীর ১ বছর করে জেল
নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২১ সেপ্টেম্বর ॥ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ও ডিগ্রী পরীক্ষার ৪০০ খাতাসহ মাগুরায় ৩ কর্মচারী আটক হয়েছে। আটককৃতরা হচ্ছে, মাগুরা আদর্শ কলেজের কর্মচারী গোলাম মোস্তফা, এবাদত হেসেন ও সুভাষ কুমার। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত শনিবার তাদের প্রত্যেককে ১ বছর করে কারাদ-ের আদেশ দিয়েছেন।
মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক জানান, গোপন অভিযোগের ভিত্তিতে খাতা জালিয়াতী চক্রের একটি গ্রুপকে গ্রেফতার ও ৪০০ খাতা উদ্ধার করা হয়েছে। খাতাগুলো জাতীয় বিশ্ববিদ্যালয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের। এরা ঢাকা থেকে খাতা এনে পরীক্ষার্থীদের লিখিয়ে আবার সেই খাতা ঢাকায় জমা দিত। শুক্রবার রাতে সদর উপজেলার দক্ষিণ মির্জাপুর গ্রামে জিয়াউল নামে এক ছাত্রের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘর থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার খাতা উদ্ধার হয়।

টঙ্গীতে গণপিটুনিতে যুবকের মৃত্যু
নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ২১ সেপ্টেম্বর ॥ টঙ্গীতে শুক্রবার রাতে গণপিটুনিতে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে। থানা পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১০টায় টঙ্গী স্টেশন রোডে ফলপট্টি এলাকায় অজ্ঞাত যুবক এক মহিলার গলার চেন ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় মহিলার চিৎকারে এলাকার লোকজন ছিনতাইকারী যুবককে গণপিটুনি দিয়ে টঙ্গী সরকারী হাসপাতালে নিয়ে যায়। রাত ২টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।