মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৩, ৭ আশ্বিন ১৪২০
সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৬
জনকণ্ঠ ডেস্ক ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় বগুড়ায় ভ্যানচালকসহ ৩, বরিশালে শিশু, বগুড়ার সান্তাহারে বাস হেলপার ও ভোলার লালমোহনে ট্রাকচাপায় এক কিশোরসহ ৬ জন নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ
বগুড়া ॥ বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে শাজাহানপুর উপজেলায় বগুড়া-ঢাকা মহাসড়কে সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে ট্রাকের সংঘর্ষে অটোরিক্সা আরোহী আনোয়ার হোসেন (২৫) ও দেবু বড়ুয়া নিহত হন। আনোয়ারের বাড়ি শেরপুর উপজেলার ভবানীপুর গ্রামে। দেবু বড়ুয়ার বাড়ি চট্টগ্রামে। তিনি বগুড়া যমুনা স্টেকটেক গ্যাস কোম্পানিতে চাকরি করতেন।
গৌরনদী ॥ বরিশাল সদর উপজেলার সাহেবেরহাট এলাকায় শ্যালোইঞ্জিনচালিত টমটমের চাপায় চার বছরের শিশু কন্যা চাঁদনী নিহত হয়েছে। শনিবার সকালে দুর্ঘটনায় নিহত চাঁদনী টুঙ্গীবাড়িয়া ইউপির জিবডলন গ্রামের রুবেল মিয়ার কন্যা।
সান্তাহার ॥ বগুড়ার সান্তাহার শহরে সড়ক দুর্ঘটনায় এক বাস হেলপার মারা গেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে শহরের সাইলো সড়কে।
জানা গেছে, রাত ৮টার দিকে সাইলো রোড থেকে বাসটি সান্তাহার শহরে প্রবেশের সময় হেলপার শহিদুল ইসলাম (১৮) চালকের জন্য সিগারেট আনার জন্য বাস থেকে নেমে যায়। পরে চলন্ত বাসে ওঠার সময় রাস্তার পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাঁকে সান্তাহার পাশের জেলা নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত বাস হেলপার শহিদুল ইসলাম সান্তাহার শহরের ইয়ার্ড কলোনির জমির উদ্দিনের ছেলে।
ভোলা ॥ ভোলার লালমোহন পৌরসভার পাকার মাথা নামক স্থানে শনিবার সকালে ট্রাকচাপায় রিপন (১৫) নামের এক দিনমজুর নিহত হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, লালমোহনের হরিগঞ্জ এলাকার নিজ বাড়ি হতে সাইকেলযোগে শহরের একটি সুপারির আড়তে দিনমজুরের কাজে যাওয়ার সময় রিপন ট্রাক দুর্ঘটনার শিকার হন।