মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৩, ৭ আশ্বিন ১৪২০
টাঙ্গাইলে দুই গৃহবধূ, অন্যত্র ৪ লাশ উদ্ধার
জনকণ্ঠ ডেস্ক ॥ টাঙ্গাইলে গৃহবধূকে গলা কেটে হত্যা ও এক মহিলার লাশ উদ্ধার হয়েছে। এ ছাড়া বাগেরহাটে এক অটোবাইক চালক খুন, নওগাঁয় বৃদ্ধের ঝুলন্ত লাশ, ঠাকুরগাঁও ও মাদারীপুরে দুই শিশুর লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ
টাঙ্গাইল ॥ পৌর এলাকার সাবালিয়া পাঞ্জাপাড়া এলাকায় আখলিমা আক্তার নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেল সাড়ে ৩টায় ঘটনাটি ঘটে। নিহত আখলিমা কালীহাতী উপজেলা পাইকড়া ইউনিয়নের গোপালপুর গ্রামের শাহ আলমের স্ত্রী। এদিকে গোপালপুরের ভাঁদাই এলাকায় ধান ক্ষেতের আইলের পাশ থেকে শনিবার সকালে অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করেছে গোপালপুর থানা পুলিশ।
বাগেরহাট ॥ মোল্লাহাট উপজেলার জয়ডিহি এলাকায় চাঁদার দাবিতে আওয়ামী লীগ দলীয় ফকরু সন্ত্রাসী বাহিনীর হাতে শনিবার দুপুরে সাঈদ শেখ নামের আওয়ামী লীগ দলীয় এক আটোবাইক চালক খুন হয়েছে। নিহত সাঈদ মোল্লাহাট উপজেলার দক্ষিণ গাড়ফা গ্রামের বেলায়েত শেখের ছেলে।
নওগাঁ ॥ শনিবার সকালে রানীনগর থানা পুলিশ সুশিল চন্দ্র প্রামানিক নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জলকৈ রায়পুরা গুচ্ছ গ্রামে।
ঠাকুরগাঁও ॥ শহর সংলগ্ন টাঙ্গন নদীর তীর থেকে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার কোন পরিচয় না পাওয়ায় বেওয়ালিশ হিসেবে লাশটি দাফন করা হয়েছে।
মাদারীপুর ॥ শনিবার সকালে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের ওপর দিয়ে বয়ে যাওয়া কুমার নদ থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়।

লৌহজংয়ে যুবলীগ নেতা নির্যাতন ঘটনায় মামলা
স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার যুবলীগ নেতা দিদার হোসেন মোল্লাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের তিনদিন পর অবশেষে মামলা নিয়েছে লৌহজং থানা পুলিশ। এর আগে দিদার মোল্লা থানায় লিখিত অভিযোগ দাখিল করলেও অভিযোগটি এতদিন ওপর মহলের চাপে থানা পুলিশ মামলা হিসেবে এন্টি করেনি।
এ নিয়ে শুক্রবার উপজেলা যুবলীগ একটি প্রতিবাদ সমাবেশে করলে অওয়ামী লীগের ওপর মহলে টনক নড়ে। শনিবার উপজেলা আওয়ামী লীগের একজন শীর্ষনেতা এলাকায় আসলে সে অওয়ামী লীগ, যুবলীগসহ এলাকাবাসীর তোপের মুখে পড়েন। তাঁকে কয়েক শ’ নারী পুরুষ ঘিরে ধরে। পরে পুলিশ এসে তাঁকে বিক্ষুব্ধ জনতার থেকে উদ্ধার করে।
লৌহজং থানার ওসি শনিবার রাতে জানান, দিদার হোসেন মোল্লা বাদী হয়ে বুধবার থানায় একটি অভিযোগ দাখিল করে। তদন্তসাপেক্ষে শনিবার সন্ধ্যা রাতে একটি মামলা গ্রহণ করা হয়।এতে প্রধান আসামি করা হয়েছে খোকা মৃধা (৩৬) এবং অন্য পাঁচজনের নাম ছাড়াও অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।