মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ২৯ আগষ্ট ২০১৩, ১৪ ভাদ্র ১৪২০
সিলেটে ব্যবসায়ী খুন
স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বুধবার সিলেট নগরীর তাঁতীপাড়ায় এক ব্যবসায়ী খুন হয়েছেন। বিকেলে তাঁতীপাড়ার ৫৩/১ নম্বর বাসার চারতলার একটি কক্ষ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যবসায়ী মাজহারুল ইসলাম ওরফে সোহেল (৩৫) সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সংবাদপুরের রফিকুল ইসলামের পুত্র। তার মাথার উভয় পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
জানা গেছে, মাজহারুল ইসলাম সোহেল ৪ বছর ধরে তাঁতীপাড়া ৫৩/১ নম্বর বাসার চারতলায় একটি কক্ষে একা থাকতেন এবং ট্রাভেল ব্যবসা করতেন। বুধবার বেলা ১টায় সোহেলের পরিচিত একজন এসে রুমের দরজা খোলা ও তার রক্তাক্ত লাশ দেখে আশপাশের লোকজনকে জানান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেন। বাসার অপর কক্ষের ভাড়াটে মোসাদ্দিক ও সুমন পুলিশকে জানান, রাতে সোহেলের এক আত্মীয় তার কক্ষে আসেন এবং খাওয়া-দাওয়া করে তারা রাতে একসঙ্গে ঘুমান।

ঈশ্বরদীতে অস্ত্রসহ আটক ১৩
নিজস্ব সংবাদদাতা, ঈশ্বরদী, ২৮ আগস্ট ॥ পুলিশের পৃথক অভিযানে একটি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও ৪টি রামদা উদ্ধার এবং অস্ত্র বিক্রেতা রকিবুলসহ ১৩ জনকে গ্রেফতার করেছে। ঈশ্বরদী থানার ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ঈশ্বরদীর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযান চলাকালে লক্ষ্মীকুন্ডা ফকির মার্কেটের কাছে জমির উদ্দিনের অস্ত্র বিক্রেতা রকিবুলকে একটি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিনসহ গ্রেফতার করা হয়। এছাড়াও বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে আরও ১১ জনকে বিভিন্ন মামলার আসামি করে গ্রেফতার করা হয়। অপরদিকে বুধবার সকালে শহরের বাজার রোডের টিন ব্যবসায়ী জালালের বাড়িতে অভিযান চালানো হয়। ঘণ্টাব্যাপী এই অভিযানে চালিয়ে ব্যবসায়ী জালালকে গ্রেফতার করে।