মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০১১, ১ পৌষ ১৪১৮
সিলেটে সংঘর্ষে গৃহবধূ নিহত
স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেটের কোম্পানীগঞ্জে ধান কাটা নিয়ে সংঘর্ষে বুধবার দুপুরে এক মহিলা নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। উপজেলার রাজনগর খায়েরগাঁওয়ে এ ঘটনা ঘটে। নিহত খোদেজা বেগম (৩৮) উপজেলার খায়েরগাঁওয়ের হানিফ মিয়ার স্ত্রী।
পুলিশ জানায়, খায়েরগাঁওয়ের রমজান আলী ও লালচান্দ'র মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে রমজান আলীর লোকজন বিরোধপূর্ণ জমিতে ধান কাটতে গেলে লালচান্দের লোকজন বাঁধা দেয়। এতে উভয়পক্ষে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে রমজান আলীর পক্ষের লোকজনের আঘাতে লালচান্দ পক্ষের খোদেজা খুন হন। আহত হন কমপক্ষে ১০ জন। আহতদের মধ্যে গুরম্নতর অবস্থায় ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াইলে বৃদ্ধকে জবাই করে হত্যা
নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ১৪ ডিসেম্বর ॥ নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের খামার গ্রামে দুর্বৃত্তরা এক বৃদ্ধকে জবাই করে হত্যা করেছে। তার নাম ওহাব শেখ (৭৫)। মঙ্গলবার রাতে তিনি নিজ বাড়ির বারান্দায় ঘুমিয়ে ছিলেন। সকালে তার জবাই করা লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবার দাবি করেছেন, ওহাবের ভাই আলী আহম্মেদ শেখের সঙ্গে জমি-জমা নিয়ে দ্বন্দ্ব ছিল। এ দ্বন্দ্বের জের ধরে হত্যার ঘটনা ঘটতে পারে।

খুলনায় যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার
স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মহানগরীর শিরোমনিস্থ মাত্তমডাঙ্গা এলাকা থেকে পুলিশ এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে । তার নাম নিয়ামুল ইসলাম পুটে (৩৮)। সে যশোর জেলার অভয়নগর থানার সিদ্দিপাশা গ্রামের নজরম্নল ইসলামের ছেলে। শিরোমনির মাত্তমডাঙ্গায় বাসা ভাড়া নিয়ে বসবাস করত। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নিয়ামুল ইসলাম পুটে একটি ফ্রিজ কিনে বাসায় রেখে আবারও বাইরে যায়। কিন্তু রাতে আর বাসায় ফেরেনি। বুধবার সকালে এলাকাবাসী মাত্তমডাঙ্গায রাসত্মার পাশে পুটের গুলিবিদ্ধ লাশ দেখে খানজাহান আলী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

সাংবাদিক রঞ্জু হত্যার প্রতিবাদে সমাবেশ
নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৪ ডিসেম্বর ॥ দৈনিক ভোরের ডাক পত্রিকার গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি ও উপজেলা রিপোর্টার্স ফোরামের কোষাধ্যক্ষ ফরিদুর রহমান রঞ্জুকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে বুধবার পলাশবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে ঘাতকদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টানত্মমূলক শাসত্মির দাবি জানিয়ে বক্তব্য রাখেন নুরম্নজ্জামান সরকার, সাইদুর রহমান প্রধান, ফজলুল হক দুদু ও শাহ আলম সরকার। উলেস্নখ্য, গত ৫ ডিসেম্বর রাতে বাড়ি ফেরার পথে রঞ্জু সন্ত্রাসীদের হামলায় নিহত হন।