মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
শুক্রবার, ১৮ জুন ২০১০, ৪ আষাঢ় ১৪১৭
কোয়ার্টারে হেনিন, ক্লিস্টার্সের বিদায়
স্পোর্টস রিপোর্টার ॥ ইংল্যান্ডের ইস্ট বাউর্নেতে অনুষ্ঠিত এ্যাইগন ইন্টারন্যাশনালের শেষ চার অর্থাৎ সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয়েছেন সাবেক এক নম্বর র্যাঙ্কধারী বেলজিয়ামের কিম ক্লিস্টার্স। গতকাল বৃহস্পতিবার তিনি বেলারম্নশের ভিক্টোরিয়া আজারেঙ্কার কাছে হেরে যান ৭-৬ (১০-৮), ৬-৪ সেটে।
এ ছাড়া সেমিতে খেলা নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ার সামান্থা স্টোসার ও ফ্রান্সের মারিয়ন বার্তোলি। স্টোসার ৬-৭ (৫-৭), ৬-১, ৬-০ সেটে ব্রিটেনের এলেনা বালতাচাকে, বার্তোলি ৫-৭, ৬-৪, ৭-৬ (৭-৫) সেটে হারান স্পেনের মারিয়া জোসে মার্টিনেজ সানচেজকে। দুই রাশান পেস্নয়ার সভেতলানা কুজনেতসোভা ও একাতেরিনা মাকারোভার মধ্যে ম্যাচে ৬-৪, ৭-৫ সেটে জয়ী হয়েছেন মাকারোভা।
এদিকে হল্যান্ডের হার্টোগেনবস্কে অনুষ্ঠিক ইউনিসেফ ওপেনের সেমিতে উঠেছেন সাবেক এক নম্বর বেলজিয়ামের জাস্টিন হেনিন। তিনি কোয়ার্টারে হারান জার্মানির ক্রিস্টিনা ব্যারিওসকে। ম্যাচের স্কোরলাইন ছিল ৭-৫, ৬-৩। এ ছাড়া রম্নমানিয়ার আলেঙ্ান্দ্রা দুলঘেরম্ন রাশিয়ার ইয়ারোসেস্নাভা শেভেদোভাকে ৩-৬, ৬-৩, ৬-৪ সেটে, জার্মানির আন্দ্রিয়া পেতকোভিচ চেক প্রজাতন্ত্রের সান্দ্রা জালাভোভাকে ৬-২, ৭-৬ (৭-৫) সেটে এবং বেলজিয়ামের কার্স্টেন ফ্লিপকেন্স ৬-২, ৬-৩ সেটে সেস্নাভাকিয়ার ডমিনিকা সিবুলকোভাকে পরাজিত করে উন্নীত হন সেমিফাইনালে।