মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর ২০১৩, ১৯ ভাদ্র ১৪২০
মঞ্চই আমার প্রথম ঠিকানা -চঞ্চল চৌধুরী
আসছে ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। নাটক ও চলচ্চিত্রে অভিনয় নিয়ে তার সঙ্গে টেলিফোনে আলাপন বিভাগে কথা হয় কোথায় আছেন? চঞ্চল : ইমরান হোসেন ইমুর ঈদের একটি নাটকের শূটিং করছি। নাটকটি লিখেছেন বৃন্দাবন দাশ। অভিনয়কে জীবনের সঙ্গে গেঁথে নিয়েছি। এখন শুধু অভিনয় আর অভিনয়। আসছে ঈদের কোন কোন নাটকে অভিনয় করছেন? চঞ্চল : বেশ কিছু নাটকে অভিনয় করছি। আরও কিছু নাটকে অভিনয়ের কথা চলছে। এই মুহূর্তে এত নাটকের নাম বলা আমার পক্ষে কঠিন। ঈদের সময় প্রত্যেক চ্যানেলে বহু নাটক প্রচার হয়। এ জন্যই প্রত্যেক . . .
প্রথম জুনিয়র ইন্ডিয়ান আইডল আনজানা
সংস্কৃতি ডেস্ক ॥ দর্শক ও বিচারকের রায়ে ইন্ডিয়ান আইডল জুনিয়রের প্রথম আসরের মুকুট উঠল চেন্নাইয়েরে মেয়ে আনজানা পদ্মনাভানের মাথায়। আর আনজানা পুরস্কার হিসেবে পেয়েছে সনি এন্টারটেইনমেন্টের তরফ থেকে ২৫ লাখ রুপী, একটি নিশানমাত্রা কার, কোটাকের তরফ থেকে ৫ লাখ রুপীর ফিক্সড ডিপোজিট, হরলিক্সের ২ লাখ রুপী রানারআপ হয়েছে সেরা চার এর তিন জন। এরা হলো- দেবাঞ্জনা মিত্র, আনমল যশোয়াল ও নির্বেশ দেব। রবিবার রাতে সনি টিভিতে অনুষ্ঠিত হওয়া গ্রান্ডফিনালের দ্বিতীয় পর্বে দুটি রাউন্ড শেষে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন বিজয়ীর নাম . . .
সাইবার ক্রাইমের শিকার প্রীতম!
স্টাফ রিপোর্টার : সাইবার ক্রাইমের শিকার হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অনলাইন এক্টিভিস্ট প্রীতম আহমেদ। ২৮ আগস্ট আমেরিকার উদ্দেশে রওনা দেয়ার পর কোন এক সময় তাঁর ই-মেইল আইডি এবং ফেসবুক এ্যাকাউন্ট হ্যাক করা হয় এবং তাঁর ব্যক্তিগত ই-মেইল এবং ফেসবুক এ্যাকাউন্ট থেকে দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানে নানা রকম আপত্তিকর মেইল এবং মিথ্যে তথ্য পাঠানো হয়। এসব কারণে ফেসবুক অথরিটি এ্যাকাউন্টের সন্দেহজনক কার্যক্রমের কারণে অনির্দিষ্টকালের জন্য এ্যাকাউন্টটি ব্লক করে দেয়। আর এসব কার্যক্রম ফেসবুক অথরিটি প্রীতম আহমেদকে . . .
প্রেমে পড়েছেন প্রিয়াঙ্কা
সংস্কৃতি ডেস্ক ॥ প্রিয়াঙ্কা চোপড়ার ভালবাসার বিষয়টি আবিষ্কার করেছে তার ভক্তরা। টুইটারে প্রিয়াঙ্কা লিখেছেন, এক সময়ে একটি ছেলে একটি মেয়েকে ভালবেসে ফেলেছিল। জবাবে মেয়েটি মিষ্টি করে হাসি দিয়েছিল। হাসির অর্থ ছিল মেয়েটি তার সারাজীবনের জন্য মানুষটির সঙ্গে থাকতে চায়। প্রিয়াঙ্গা চোপড়া তার ভালবাসার বিষয়টি এভাবেই ভক্তদের সঙ্গে শেয়ার করেন। এ দেখে ভক্তরা বলছেন, প্রিয়াঙ্কা নিশ্চয়ই তার জীবনের বিশেষ কোন ব্যক্তিকে নিয়ে এ কথা লিখেছেন। বিষয়টি নিয় বলিউডে আলোচনার জন্ম দিয়েছে। আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা অভিনীত . . .
আগুন, শতাব্দী ও অহনার পাইলট
স্টাফ রিপোর্টার ॥ একই নাটকে এই প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা আগুন, শতাব্দী ওয়াদুদ ও অহনা। ফেরারী ফরহাদ রচিত ও মোস্তাফিজুর রহমান সুমন পরিচালিত দীর্ঘ ধারাবাহিক নাটক ‘পাইলট’-এ তারা তিনজন এবারই প্রথম একসঙ্গে অভিনয় করছেন। বর্তমানে ঢাকার অদূরে পূবাইলে নতুন ধারাবাহিক এই নাটকটির শূটিং চলছে। নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান সুমন বলেন, একটি প্রজন্ম থেকে আরেকটি প্রজন্মের কাছে ক্ষমতা হস্তান্তরের মধ্য দিয়েই গল্পে উঠে এসেছে প্রেম, ভালবাসা, মানবিকতা, অমানবিকতার . . .