মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
রবিবার, ১০ মার্চ ২০১৩, ২৬ ফাল্গুন ১৪১৯
আসছে নায়করাজের আয়না কাহিনী...
স্টাফ রিপোর্টার ॥ আনকাট সেন্সর ছাড়পত্র পেল নায়করাজ রাজ্জাকের পরিচালনায় নির্মিত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র ‘আয়না কাহিনী’। গত বুধবার বিকেলে ছবিটি এই ছাড়পত্র লাভ করে। রাজ্জাক বলেন, সেন্সর বোর্ডের প্রত্যেকেই ছবিটির নির্মাণশৈলী থেকে শুরু করে প্রত্যেক অভিনয়শিল্পীরই ভূয়সী প্রশংসা করেছেন। সবার একই কথা ছিল যে অনেকদিন পর স্বর্ণযুগের একটি ছবি দেখলাম। আমি সত্যিই খুব আনন্দিত যে ছবিটি সেন্সরবোর্ডের সদ্যসদের ভাল লেগেছে। আমি বিশ্বাস করি ছবিটি দর্শকেরও ভাল লাগবে। নায়ক রাজ তারপরও বলেন, ছবিটি . . .
স্বনামেই আসছে স্বপ্নসুর ব্যান্ডের প্রথম এ্যালবাম
স্টাফ রিপোর্টার ॥ শুরুটা কিছু আগে থেকে হলেও ভিন্ন ভাবনা ও স্বপ্ন নিয়েই ২০০৯ সালে গড়ে উঠে ফয়সাল, বাসু, তুহিন, প্রিন্স ও আসিফের ব্যান্ড। শুরু থেকে এ পর্যন্ত কয়েকটি নামে ব্যান্ডের কার্যক্রম চললেও ২০১২ সালে এসে ব্যান্ডের নতুন নাম হয় ‘স্বপ্নসুর’। নতুন নামে ব্যান্ডটি বেশ কিছু কনসার্টে পারফর্মও করে। ব্যান্ডের অধিকাংশ সদস্যই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হওয়ায় সবচেয়ে বেশি পারফর্ম করার সুযোগ হয় বিশ্ববিদ্যালয়েরই বিভিন্ন অনুষ্ঠানে। ‘স্বপ্নসুর’ ব্যান্ডের বর্তমান ব্যস্ততা ও আগামীর পরিকল্পনার . . .
হলিউডের টারজানে জেসিকা চ্যাস্টেইন
‘টারজান’ সিনেমার রিমেকে ‘জেইন’ চরিত্রের জন্য নির্বাচিত হয়েছেন হলিউডি অভিনেত্রী জেসিকা চ্যাস্টেইন। খবর টাইম অফ ইন্ডিয়ার। ‘নিউইয়র্ক পোস্ট’ জানিয়েছে, ‘জিরো ডার্ক থার্টি’ খ্যাত জেসিকার বিপরীতে ‘টারজান’ সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন আলেকজান্ডার স্কারসগার্ড। টারজানের এই কাহিনীতে দেখা যাবে টারজান লন্ডনের জীবনযাত্রায় বেশ ভালোমতোই অভ্যস্ত হয়ে পড়েছেন আর ঠিক তখনই রানী ভিক্টোরিয়া তাকে আফ্রিকার কঙ্গোতে একটি রহস্যের তদন্ত করার দায়িত্ব দেন। . . .