মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ৯ মে ২০১৩, ২৬ বৈশাখ ১৪২০
আমি একটি রান্নার বই লিখছি জয়ন্ত চট্টোপাধ্যায়
সময়ের গুণী অভিনেতা জয়ন্ত চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে টেলিফোনে আলাপন বিভাগে কথা বলে আলাপচারিতার চুম্বক অংশ তুলে ধরেছেন সৈয়দ নূর-ই-আলম শুটিংয়ে নাকি? জয়ন্ত : না, আজকে শুটিং রাখিনি। বাসাতেই আছি। আপনার ধারাবাহিক নাটকের ব্যস্ততা প্রসঙ্গে বলুন... কয়েকটি ধারাবাবাহিক নাটকে কাজ করছি। এর মধ্যে এশিয়ান টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘নাটাই পাড়া বনাম ঘুড্ডি পাড়া’। নাটকটি পরিচালনা করেছেন জিয়া উদ্দিন রাজু। হরিজন-চলচ্চিত্রটির খবর কি? জয়ন্ত : এ ছবিতে আমি নাম ভূমিকায় অভিনয় করেছি। সমাজের . . .
কাল মুক্তি পাচ্ছে জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার
স্টাফ রিপোর্টার ॥ এফআই মানিক এবার নির্মাণ করলেন বিগ বাজেটের ছবি জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার। এই ছবিটি মুক্তি পাবে আগামীকাল। এফআই মানিক বরাবর তারকাসমৃদ্ধ ছবি বানান। এবারও এর ব্যতিক্রম করেননি। ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, পূর্ণিমা, রাজ্জাক, সোহেল রানা, আলমগীর, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, আহমেদ শরীফ, শানু শিবা, সূচরিতা, শান্তা ইসলাম, রেহানা জলি, আমির সিরাজী, আদিল, রতন খান, জ্যাকী আলমগীর, সোহেল রশিদ, দেলোয়ার, শওকত, রাজু সরকার, মরহুম জুনায়েদ ও মাস্টার সুমনকে। শিরিন সুলতানা বর্ষা ও ইয়ায়ীষ নিবেদিত এ ছবির . . .
সুযোগ হারালেন কাজল
সংস্কৃতি ডেস্ক ॥ তামিল চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি মাগাধিরা ছবিতে অভিনয় করে তুমুল আলোচনায় চলে আসেন কাজল আগরওয়াল। অজয় দেবগনের বিপরীতে ‘সিংঘাম’ ছবিতে অভিনয় মধ্য দিয়ে তার বলিউডে রাজসিক প্রত্যাবর্তন হয়। ভালই চলছিল তামিল এ অভিনেত্রীর। কিন্তু ভুল করে বসলেন এরই মধ্যে। শূটিং শুরু হওয়ার আগেই তুমুল আলোচিত ছবি গাব্বার সিং-২ এ অভিনয়ের সুযোগ পেয়েও হাত ফসকে গেছে তামিল কাজল আগরওয়ালের। যদিও ওই ছবিতে শক্তিমান নায়ক পবন কল্যাণের বিপরীতে তিনিই ছিলেন পছন্দের শীর্ষে। ওই ছবিতে অভিনয় করার জন্য এক . . .
রহস্যময়ী সাবা
স্টাফ রিপোর্টার ॥ সোহানা সাবার টিভিতে অভিনয় অভিষেক হয়েছিল ১২ বছর আগে। চরিত্র দেখে বেছে বেছে কাজ করায় বর্তমানে তিনি দর্শকদের কাছে প্রিয় একজন তারকা হিসেবে প্রতিষ্ঠিত। টিভি নাটকে যেমন তার পদচারণা সাবলীল তেমনি চলচ্চিত্রে তিনি একজন সফল অভিনয় শিল্পী। দুই মাধ্যমেই সফল এই তারকার গতকাল থেকে শূটিং চলছে এই আশফাকুর রহমান অভি পরিচালিত এক খণ্ডের নাটক-তুমি আমার বন্ধু হবে। নাটকে জয়া চরিত্রে সোহানা সাবা। তার বিপরীতে রাজীক চরিত্রে অভিনয় করেছেন নাঈম। নাটকে তার চরিত্রটি সম্পর্কে সোহানা সাবা বলেন, এই নাটকের গল্প যেমন . . .
প্রেমের ব্যাপারে মুখ খুললেন মেহজাবীন
স্টাফ রিপোর্টার ॥ এবার নাকি প্রেমে মজেছেন লাক্স তারকা মেহজাবিন ও নির্মাতা আদনান আল রাজিব। সম্প্রতি তাঁদের খুব ঘনিষ্ঠভাবে চলাফেরা করা নিয়েই মিডিয়া পাড়ায় এ গুঞ্জন রটেছে। বর্তমানে তাঁরা একান্ত সময় কাটাচ্ছেন বিভিন্ন জায়গায়। কয়েকদিন আগে অন্য এক নির্মাতার জন্মদিনে মেহজাবিন-রাজিবের ঘনিষ্ঠভাবে চলাফেরা করতে দেখা যায়। ওই অনুষ্ঠানে তোলা ছবিও মেহজাবিন তাঁর ফেসবুক আইডিসহ অনেককে শেয়ারও করেছেন। এছাড়া আদনানের মিডিয়া হাউস রান আউটে মেহজাবিন সন্ধ্যার পর প্রায়ই আসেন বলেও জানা গেছে বিভিন্ন সূত্রে। আর এতেই তাদের সম্পর্কের . . .