মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০১১, ১২ কার্তিক ১৪১৮
মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ মুন্না
স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস মেরিডিয়ান-চ্যানেল আই ক্ষুদে গানরাজ এবার কুষ্টিয়ার মুন্না। চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে মঙ্গলবার রাতে প্রায় ৪০ হাজার দর্শক-স্রোতার উপস্থিতিতে জমকালো আয়োজনে এ খেতাব জয় করে নিয়েছে প্রতিভাবান এ ক্ষুদে শিল্পী। মুন্নার মাথায় মুকুট পরিয়ে দেন দেশের খ্যাতিমান কণ্ঠশিল্পী শিল্পী রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, ফেরদৌস আরা ও এসআই টুটুল। সঙ্গে সঙ্গেই পুরো স্টেডিয়াম এলাকা আলোকিত হয়ে ওঠে আতশবাজির ঝলকানিতে। ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার পর্দা উঠতে রাত প্রায় ৮টা বেজে যায়। চট্টগ্রামের কয়েকটি . . .
এবার উপস্থাপনায় ফেরদৌস ওয়াহিদ
সংস্কৃতি ডেস্ক আসন্ন ঈদ-উল-আযহায় সঙ্গীতবিষয়ক একটি বিশেষ অনুষ্ঠানের উপস্থাপনা করলেন ফেরদৌস ওয়াহিদ। 'যেতে দেবো না' নামের এই অনুষ্ঠানটি বিটিভির বিশেষ ঈদ আয়োজনে প্রচারিত হবে। সম্প্রতি ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে এর দৃশ্য ধারণ করা হয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করছেন আনজাম মাসুদ। এই অনুষ্ঠানে চারটি গানও থাকছে। অনুষ্ঠানটি উপস্থাপনা প্রসঙ্গে ফেরদৌস ওয়াহিদ বলেন, 'উপস্থাপনাটা আসলে একটু কঠিন, আর উপস্থাপনাতে আমি পারদশর্ীও নই। আনজাম মাসুদের অনুরোধেই এতে উপস্থাপনা করা। তবে অনুষ্ঠানের আইডিয়াটা খুব . . .
'হট মেস' ছবিতে সেলেনা গোমেজ
সংস্কৃতি ডেস্ক টিন তারকা সেলেনা গোমেজ এবারে অভিনয় করবেন নির্মাতা ডেভিড মেয়ারের নতুন ছবি 'হট মেস'-এ। কমেডিধর্মী ছবিটির চিত্রনাট্য লিখেছেন জেনি রস। ইতোমধ্যেই ছবিটিতে অভিনয়ের ব্যাপারে সেলেনার সঙ্গে আলাপ-আলোচনা শুরম্ন করে দিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা। উলেস্নখ্য, 'উইজার্ডজ অফ দ্য ওয়েভার্লি পেস্নস'খ্যাত ১৯ বছর বয়সী এই পপতারকা ও অভিনেত্রীকে এর আগে দেখা গেছে হলিউডি ছবি 'মন্টে কার্লো'র কেন্দ্রীয় চরিত্রে। এছাড়া চলতি বছরের ২৩ নবেম্বর মুক্তি প্রতীক্ষিত 'দ্য মাপেটস' ছবিতেও . . .
বিজয় দিবস বিতর্কের উদ্বোধন আজ
সংস্কৃতি ডেস্ক মহান বিজয় দিবসের ৪০ বছরপূর্তি উপলক্ষে আজ বিকেলে রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটিতে এটিএন বাংলার আয়োজনে 'ক্যামব্রিয়ান ইউনিভার্সিটি বিজয় দিবস বিতর্ক' প্রতিযোগিতার উদ্বোধন করা হবে। এটিএন বাংলার আয়োজনে এবারের প্রতিযোগিতার স্লোগান 'বিজয়ের রঙে অাঁকি সম্প্রীতির বাংলাদেশ'। পরিকল্পনামন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) এ কে খন্দকার বীরউত্তম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ডিবেট ফর ডেমোক্র্যাসির . . .