মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
রবিবার, ২৩ অক্টোবর ২০১১, ৮ কার্তিক ১৪১৮
নকীব খানের উপস্থাপনায় ঈদে ব্যান্ড সঙ্গীতানুষ্ঠান 'ইউ রক'
সংস্কৃতি ডেস্ক ঈদের জন্য নির্মিত একটি সঙ্গীতানুষ্ঠানের উপস্থাপনা করেছেন ব্যান্ড শিল্পী নকীব খান। অনুষ্ঠানটি উপস্থাপনা পাশাপাশি নিজের ব্যান্ডদল রেঁনেসাকে নিয়ে অনুষ্ঠানে অংশ নিয়েছে তিনি। নিজেদের গান নিয়ে দর্শকদের জন্য অজানা অনেক তথ্যও দিয়েছেন শিল্পী। 'ইউ রক' শিরোনামের এই অনুষ্ঠানটি প্রচারিত হবে এটিএন বাংলার ঈদ আয়োজনে। অনেকটা আড্ডার মেজাজেই অনুষ্ঠানে গান গেয়েছেন রেঁনেসা ব্যান্ডদলের সদস্যরা। ব্যান্ডটির একক পরিবেশনায় অনুষ্ঠানে থাকছে তাদের জনপ্রিয় পাঁচটি গান। গানগুলো হলো- 'তুমি কি আজ বন্ধু', . . .
ঈদে 'আরমান ভাই দ্য জেন্টেলম্যান'
সংস্কৃতি ডেস্ক সাগর জাহানের রচনা ও পরিচালনায় সম্প্রতি ঈদের জন্য নির্মিত হয়েছে আরমান ভাই সিকু্যয়ালের ৬ পর্বের ধারাবাহিক নাটক 'আরমান ভাই দ্য জেন্টেলম্যান'। নাটকে আরমান ভাই চরিত্রে জাহিদ হাসান ও তাঁর স্ত্রীর চরিত্রে তিশা ছাড়াও অভিনয় করেছেন হুমায়ূন ফরিদী, আরফান আহমেদ প্রমুখ। ৬ পর্বের বিশেষ এই ধারাবাহিক নাটকটি বাংলাভিশনে প্রচারিত হবে ঈদের দিন থেকে ৬ষ্ঠ দিন পর্যনত্ম প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে। . . .
ছোটপর্দায় সর্বাধিক আয়ের তালিকায় চার্লি শিন!
সংস্কৃতি ডেস্ক 'টু অ্যান্ড এ হাফ মেন' টিভি সিরিজ থেকে বাদ পড়লেও, ২০১০-২০১১ সালের সর্বাধিক আয়কারী টিভি অভিনেতা হিসেবে ফোর্বস ম্যাগাজিনের তালিকায় শীর্ষস্থানটি নিশ্চিত করেছেন হলিউডি প্রবলেম সেলেব্রেটি চার্লি শিন। মে ২০১০ থেকে মে ২০১১ সাল পর্যন্ত চার্লি শিন আয় করেছেন ৪০ মিলিয়ন ডলার। এ ছাড়া 'টু অ্যান্ড এ হাফ মেন' সিরিজ থেকে বাদ পড়ায় শিনের মামলার প্রেক্ষিতে তিনি অনত্মত ২৫ মিলিয়ন ডলার পকেটে পুরেছেন বলেও খবর চাউর হয়েছে। অবশ্য মামলায় তিনি কত ডলার জিতেছেন এখন পর্যনত্ম তা জনসমক্ষে প্রকাশ . . .
টেলিফিল্মে নাদিয়া নদী
সংস্কৃতি ডেস্ক বরেণ্য বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপনে মডেল হয়েই মূলত একজন মডেল হিসেবে ব্যাপক আলোচনায় আসেন র্যাম্প মডেল নাদিয়া নদী। বিজ্ঞাপনটির শ্রম্নতিমধুর জিঙ্গেল ও নান্দনিক নির্মাণশৈলীর কারণেই মূলত নাদিয়া নদীকে দর্শক একজন মডেল হিসেবে পছন্দ করে নেন। নদীও চেষ্টা করেছেন নিজেকে ভালভাবে ফুটিয়ে তুলতে। মডেলিংয়ের পাশাপাশি নাদিয়া নদী বর্তমানে নাটকেও নিয়মিত হবার চেষ্টা করছেন। গত সপ্তাহে তিনি প্রথমবারের মতো জনপ্রিয় নাট্যাভিনেতা ও নাট্যনির্দেশক মীর সাবি্বরের পরিচালনায় . . .
ভাল সিনেমায় কাজ করতে চাই ॥ মম
আ লা প ন
সম্প্রতি কি কাজ করলেন? সম্প্রতি 'ছবিঘর' টেলিফিল্মে অভিনয় করলাম। সত্যি বলতে, অনেক দিন পর একটি ভাল কাজ করলাম। যার গল্প ও নির্মাণ দুটিই ভাল। এই গল্পে আমার চরিত্রের নাম নিঝুম। একটি বাচ্চা মেয়ে আছে আমার। আমার স্বামী তৌকির ভাই। যে দুর্ঘটনায় চলনশক্তি হারিয়েছে। সারাদিন হুইল চেয়ারে বসে থাকে। সংসার চালানোর জন্য আমাকে চাকরি করতে হয়। স্কুল-কলেজে যে ছেলেটি (শাহাদাৎ হোসেন) আমাকে ভালবাসত, দেখা হয় তার সঙ্গে। আমি কিন্তু আমার স্বামীকেই ভালবাসি। কিন্তু তার এই পঙ্গু জীবন তাকে নিয়ে যার কল্পনার দেশে। এক সময় . . .