মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
শুক্রবার, ১৮ জুন ২০১০, ৪ আষাঢ় ১৪১৭
বাবা যেন এক সবুজ প্রান্তর
বাবা দুটো অৰরে উচ্চারিত ও পরিবৃত এই বাবার অতলেই প্রবাহমান এক বিশাল সমুদ্র। যে সমুদ্রের গহীনে থরে থরে সাজানো রয়েছে আদর, স্নেহ, দায়িত্ব, শাসন, কর্তব্যসহ এনত্মার জীবনীশক্তির সবুজ প্রানত্মর। সনত্মানের জন্মের পর বাবা যেন এক সুবিশাল আকাশের মতো সনত্মানের ভবিষ্যত রচনার সত্মবকগুলো নির্মাণে হয়ে ওঠেন অসম্ভব তৎপর। বাবার অবস্থানটা যে স্থানেই থাকুক না কেন_ তিনি তার সনত্মানদের জন্য স্ব স্ব অবস্থানে থেকে নিরনত্মর কাজ করে যেতে থাকেন যে কোন পরিবেশে। একজন বাবা শুধু যে সনত্মানের জন্যই নিরনত্মর পরিশ্রম করে যান তা কিন্তু . . .
বাবার জন্য ফ্যাশনেবল গিফট
বাবা শব্দটির সঙ্গে জড়িয়ে আছে বিশালতা, রয়েছে নির্ভরতা। এ কারণে বাবার স্নেহাশীষ বুঝি খুব বেশি করে কাছে টানে। আসছে ২০ জুন বিশ্ব বাবা দিবস। এ দিন পুরো বিশ্ব থাকে আবেগে আপস্নুত। সবাই ব্যসত্ম এ দিবসকে উদ্্যাপন করার লৰ্যে। বাবার প্রতি ভালবাসা শুধু একদিনে প্রকাশ করার নয়। তার পরও এ দিনটি যেন শুধুই বাবাকে ঘিরে। সবাই চায় বাবাকে এদিনে একটা সারপ্রাইজ দিতে। সে কারণে অনেকেই গিফটের দিকে ঝুঁকে। এ তালিকায় বাবার রম্নচি মতো ফ্যাশন্যাবল ড্রেস, পারফিউম, খাবার ইত্যাদি থাকতে পারে। আবার অনেকেই দ্বিধাদ্বন্দ্বে ভোগেন কি গিফট . . .
বাবা দিবসে সাদাকালো
নগরজীবনের ব্যস্ততাবাবা দিবসে বাবাকে উপহার দেওয়ার জন্য সাদাকালো ফ্যাশন হা্্উস এবার নিয়ে এসেছে সুন্দর সুন্দর কিছু গিফট বঙ্। যাতে বাবার জন্য থাকছে অনেক সুন্দর উপহার। এই গিফট বঙ্ গুলো বিভিন্ন দামের আছে যাতে যে ক্উে তার সাধ্যের মধ্যে তার বাবাকে উপহার দিতে পারে। সাদাকালোর আয়োজনে থাকছে তিন ধরনের গিফট বঙ্: ১. কর্াড, মোম ও মগ এর গিফট বঙ্। ২. লুঙ্গি ও কলম এর গিফট বঙ্। আর ৩. রাইটিং পেড, মগ, কর্াড, মোম, লুঙ্গি ও কলম এর গিফট বঙ্। তাই এবার বাবা দিবসে বাবাকে উপহার দিতে পারেন সাদাকালোর গিফট বঙ্ গুলোর যেকোন . . .